বুধবার, ২২ মে ২০২৪, ০৫:৪২ পূর্বাহ্ন

মাধবপুরে মাদকসহ ৭ জন আটক

মাধবপুর প্রতিনিধিঃ হবিগঞ্জ হবিগঞ্জের মাধবপুর উপজেলার পৃথক স্থানে অভিযান চালিয়ে গাঁজা, মদসহ ৭ জন মাদক কারবারি আটক ও মাদক পাচারে ব্যবহৃত একটি সিএনজি অটোরিকশা ও একটি মোটরসাইকেল জব্দ করেছে মাধবপুর থানা পুলিশ।

বুধবার (১৪ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৯টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে কাশিমনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো. গোলাম মোস্তুুফার নেতৃত্বে একদল পুলিশ উপজেলার চৌমুহনী ইউনিয়নের বানিয়াপাড়া আরিছপুর রাস্তার মোড়ে অভিযান চালিয়ে ১০ কেজি গাঁজা সহ ৬জন মাদক কারবারীকে আটক করেন। এসময় মাদক পাচারে ব্যবহৃত একটি সিএনজি ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়।

গাঁজাসহ আটককৃতরা হলেন-মাধবপুর উপজেলার চৌমুহনী ইউনিয়নের বানিয়াপাড়া গ্রামের আব্দুল হাসিমের ছেলে আজগর আলী(৪৫),মস্তুু মিয়ার ছেলে হাবিবুর রহমান (৪০),ডা.খলিলুর রহমানের ছেলে সিএনজি চালক আরিফুর রহমান (৩০),একই ইউনিয়নের আনন্দ গ্রামের মো.লোকমান মিয়ার ছেলে মোটরসাইকেল চালক মো. ইসমাইল মিয়া (২৫), এবং নোয়াখালীর আলেকজান্ডার এলাকার মো. আনোয়ার হোসেনের ছেলে মো,আরিফ (১৭),নোয়াখালী বেগমগঞ্জ থানার বিষ্ণুপুর এলাকার সুমন মিয়া ওরফে মহব্বত আলীর স্ত্রী মোছা.জোসনা বেগম(৩৫)।

অপর দিকে একই দিন হরষপুর( তেলিয়াপাড়া) পুলিশ ফাঁড়ির এসআই অনিক চন্দ্র দেবের নেতৃত্বে পুলিশ উপজেলার শাহপুর গেইটঘর বাজারে ভিযান চালিয়ে ১৪০ বোতল ভারতীয় মদ ও ৪কেজি গাঁজাসহ বহরা ইউনিয়নের রাজেন্দ্রপুর গ্রামের আবুল কাশেম এর ছেলে কামরুল মিয়া (২৩)কে আটক করে।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. রকিবুল ইসলাম খান সত্যতা নিশ্চিত করে জানান-উল্লেখিত আটককৃতদের বিরুদ্ধে মাধবপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে পৃথক দুটি মামলা রুজু করা হয়েছে। মাদকের বিরুদ্ধে এই অভিযান চলমান থাকবে।

এই নিউজটি আপনার ফেসবুকে শেয়ার করুন

© shaistaganjerbani.com | All rights reserved.